নৌকায় মেয়ের সাথে গান গেয়ে ভাইরাল নায়ক নাঈম। স্ত্রী শাবনাজ ও মেয়েদের নিয়ে কত সুখী নাঈম দেখুন (ভিডিও)

নব্বই দশকের জনপ্রিয় চলচ্চিত্র ‘চাঁদনী’-খ্যাত দর্শকনন্দিত পর্দা জুটি নাঈম-শাবনাজ। পরবর্তীতে তারা বাস্তব জীবনেও জুটি বাঁধেন। এরপর জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায়ই সিনেমা ছেড়ে দেন।

দীর্ঘদিন রূপালি পর্দায় তাদের না দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় খোঁজ-খবর দেন ভক্তদের। এবার নাঈম আলোচনায় এলেন তার ছোট মেয়ে মাহদিয়ার সঙ্গে গান গেয়ে।

মাহদিয়া ছোট বেলা থেকেই গানের চর্চা করছেন। একটি ইউটিউব চ্যানেলও রয়েছে তার। সেখানে বিভিন্ন শিল্পীর গান কাভার করে প্রকাশ করেন।

তবে এবার বাবা নাঈমের সঙ্গে গান গেয়ে ভাইরাল হয়েছেন তিনি। সত্তর দশকের নন্দিত ব্যান্ড রেনেসাঁর ‘ভালো লাগে জোছনা রাতে’ গানটি গেয়েছেন তারা।

সোমবার (৩০ আগস্ট) নিজের ফেসবুক পেইজে এই ভিডিও আপলোড করেছেন মাহদিয়া। ক্যাপশনে লিখেছেন, আমাদের প্রিয় একটি গান গাইছি।

সেই ভিডিওতে দেখা গেছে, নৌকায় চড়ে গান গাইছেন বাবা-মেয়ে। নাঈম গিটারে রিদম তুলছেন, সঙ্গে গাইছেনও। মেয়ে মাহদিয়াও গাইছেন তার বাবার সঙ্গে। এখন পর্যন্ত গানটির ভিউ হয়েছে প্রায় সাড়ে ৩ লাখ।

এর আগে উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লার ‘অনেক বৃষ্টি ঝরে তুমি এলে’ গানটি কাভার করেছিলেন মাহদিয়া। এ গানটি করার পর রুনা লায়লাও তার গানের ভূয়সী প্রশংসা করেন।

শাবনাজ-নাঈম জুটির বড় মেয়ে নামিরা দেশের বাইরে পড়াশোনা করছেন। সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত না হলেও বোনকে উৎসাহ দেন নিয়মিত।

গানের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন>>>>>>>

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*