প্রতি মাসে ১লক্ষ ২০হাজার টাকা আয় হাঁসের খামার করে ভিডিও ভাইরাল (দেখুন ভিডিও)

হাঁস পালন করে বাড়তি আয়ের ব্যবস্থা করে নেয়া যায়। নেত্রকোনা, কিশোরগঞ্জ, হবিগঞ্জ, সুনামগঞ্জ, গোপালগঞ্জ, গাইবান্ধা ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন গ্রামে হাঁস পালন করে অনেকেই সচ্ছল জীবন ফিরে পেয়েছেন। উন্নত জাতের

একটি হাঁস বছরে ৩০০টি পর্যন্ত ডিম দিয়ে থাকে। এ হাঁসের নাম হলো খাকী ক্যাম্ববেল ও ইন্ডিয়ান রানার। নদীর তীর, পুকুর পাড় ও আর্দ্র ভূমিতে হাঁস পালন খুবই লাভজনক।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা থেকে হাঁসের বাচ্চা সংগ্রহ করা যাবে। নারায়ণগঞ্জের চাষাঢ়াস্থ কেন্দ্রীয় হাঁসের খামার, খুলনার দৌলতপুর হাঁসের খামারসহ বিভিন্ন বেসরকারি হাঁস-খামার থেকে বাচ্চা সংগ্রহ করা যায়। নিম্নে ৫০০ হাঁস ও ৩০টি হাঁস পালনের তথ্যাদি উল্লেখ করা হলো।

সবসময় আমাদের ইন্টারনেটের নিইজফিডে বিভিন্ন ভিডিও দেখা যায়। সেই ভাইরাল ভিডিও গুলো অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এবং ভাইরাল হয়েছে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে সেই যোগাযোগ মাধ্যমগুলোর মাধ্যমে ভিডিও গুলো হয়েছিল অন্যন্ত জনপ্রিয় এবং মনোমুগ্ধকর।

সেটির কারনে প্রায় সকল ভিডিও ইন্টারনেটে দেওয়া হয়। এর মধ্যে কিছু সংখ্যক ভিডিও ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। ইন্টারনেটের মাধ্যমে আমরা দেখতে পারি বিভিন্ন ভাইরাল ভিডিও।

ঠিক তেমনি একটি ভিডিও ভাইরাল হয় ইন্টারনেটে, ভিডিওতে দেখা যায় একজন লোক হাঁসের খামার করে বিপুল অর্থ উপার্জন করে,প্রায় ৬,৯১৬,১৩৯ জন মানুষ ভিডিওটি দেখে,তুমুল ভাইরাল হয় নেট পাড়ায়, ভিডিওটি দেখতে নিচে লিংক এ কিক্ল করুন

ভিডিও দেখতে কিক্ল করুন…..

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*