এই ভুল আপনি করছেন না তো? রান্না করতে গিয়ে হঠাৎই সিলিন্ডারের নীচে থেকে বেরিয়ে এলো রাগী কোবরা, তুমুল ভাইরাল ভিডিও

কোবরা শব্দটি পর্তুগিজ, যেটি সাপকে বোঝানো হয়। এটি এলাপিডি পরিবারের, সাধারণত নাজা গণের বিষধর অনেক সাপ যাদের ফণা থাকে, যেমন গোখরা,

কেউটে, মিশরীয় কোবরা, চীনা কোবরা ইত্যাদি। জীববিদ্যাগতভাবে কোবরা নয় কিন্তু ইংরাজি নামের মধ্যে কোবরা এসে গেছে এমন কিছু সাপ আছে যেমন কিং কোবরা বা শঙ্খচূড়।

যে যতই সাহসী হোক না কেন সবাই সাপের থেকে দূরত্ব বজায় রাখতে পছন্দ করে। কারণ কোন ভাবে সাপ একবার দংশন করলে মৃত্যু অবধি হতে পারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি সাপের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি গ্রাম্য পরিবারে বাড়িতে ঢুকে গিয়েছে বিশাল আকার বিষধর সাপ। তারা সাপের উপস্থিতি টের পেতেই সময় নষ্ট না করে সাপুড়েকে ডেকেছে।

আসলে আগেকার দিনে সাপ ধরার মতো কোন প্রশিক্ষিত মানুষ পাওয়া যেত না। এর ফলে ঘর থেকে সাপ বের করতে গিয়ে সাপের দংশন মৃত্যু হয়েছে অনেকের। কিন্তু বর্তমান যুগে প্রশিক্ষিত সাপ ধরার মানুষ পাওয়া যায়।

দেখা গিয়েছে ওই পরিবার তেমনই এক প্রশিক্ষিত মানুষকে ডাকে সাপ ধরেছে। সাপুড়ে সাপটিকে ধরতে এলে সে ফণা তুলে ক্ষোভে ফেটে পড়ে। কিন্তু শেষ পর্যন্ত সাপুরে সাপটিকে ধরে একটি কৌটোর মধ্যে পুরে নিয়ে ছিল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*